খবর-আর্কাইভ – ৩

সতর্কবাণী: হাইসেন না! পুতিনের প্রত্যক্ষ প্রশ্রয়পুষ্ট রুশ অর্থোডক্স চার্চের প্রধান কিরিল উঁচু শ্রেণীর দেবদূত (Archangel) মিখায়েলকে “রাশান ইনভেস্টিগেটিভ কমিটি” নামের সরকারী সংগঠনের পৃষ্ঠপোষক হিসেবে নিয়োগ দিয়েছে। এক্ষেত্রে আরেকটি কথাও মাথায় রাখতে হবে: রাশিয়া একটি ধর্মনিরপেক্ষ রাষ্ট্র।
#
হিন্দুধর্মও নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান। চিকিৎসাপ্রার্থী নারীরা বৈদ্য বা পুরোহিতের জুতা দাঁতে কামড়ে বহন করে নিকটস্থ জলাশয়ে গিয়ে ওই জুতায় করে পানি পান করেন এবং এভাবে তাঁদের শরীর থেকে দুষ্ট আত্মার সঙ্গে রোগও বের হয়ে যায়।
#
বিশ্বে শিশুকামীদের বৃহত্তম প্রতিষ্ঠান ক্যাথলিক চার্চ শিশুধর্ষণ সংক্রান্ত মামলা ও ক্ষতিপূরণের পেছনে ১৯৫০ সাল থেকে শুরু করে এ অব্দি ব্যয় করেছে প্রায় চার বিলিয়ন ডলার। এই বিপুল পরিমাণ অর্থ তারা সংগ্রহ করেছে আবাল খ্রিষ্টানদের পকেট থেকেই।
#
ধর্ষণ, হত্যা, লুণ্ঠন জাতীয় অপকর্মের নির্দেশনা কোরানে যেমন আছে, আছে বাইবেলেও। ১৩ বছর বয়সী কিশোরীকে ৪ বছর ধরে ধর্ষণ করা এক ধর্মযাজক বাইবেলের মাধ্যমে তার কৃতকর্মের ন্যায্যতা দিতে চেয়েছে।
#
“অমুছলিমদের সঙ্গে বন্ধুত্ব ও তাদের প্রতি সহনশীলতা ইছলামে গ্রহণযোগ্য নয়… তাদের প্রতি হতে হবে শত্রুভাবাপন্ন” – ইছলামের প্রকৃত শিক্ষার কথা আবারও মনে করিয়ে দিয়েছে প্যালেস্টাইনের মোল্লা। ভিডিওভিডিও-ট্র্যান্সক্রিপ্ট
#
যিশুকে বিয়ে করেছে এক মেয়ে। হাসির কথা নয় কিন্তু! ধর্মীয় রীতি অনুসরণ করে বিয়েটি অনুষ্ঠিত হয়েছে এক চার্চে।
#
দোয়া-মোনাজাত-প্রার্থনায় কোনও কাজ হয় না বটে, তবে অকাজ হতেই পারে। গাড়ি চালানোর সময় চোখ বন্ধ করে প্রার্থনা করছিল এক মহিলা। ফলাফল – চৌরাস্তার “স্টপ” সাইনে থামতে ব্যর্থ হয়ে পার্শ্ববর্তী এক বাড়ির প্রাঙ্গণে গাড়িসহ অনুপ্রবেশ। মহিলা হাসপাতালে।
#
বিবাহবিচ্ছেদের পর প্রাক্তন স্বামী-স্ত্রী আবার পরস্পরকে বিয়ে করলে তাদেরকে থাকতে হবে ভাই-বোনের মতো এবং নো যৌনসংসর্গ! ঘোষণা দিয়েছে খ্রিষ্টান ধর্মযাজক। অপরের বেডরুমে উঁকি দিতে ধর্ম ও ধর্মযাজকগুলো সদাতৎপর।
#
কথিত যিশুর কথিত ৪০ দিন ৪০ রাতের উপবাস রিমেইক করতে গিয়ে ৩০ দিনের মাথায় মারা গেছে এক ধর্মযাজক।
#
“সমকামীদের শাস্তি দিতে ঈশ্বর পাঠান প্রাকৃতিক বিপর্যয়,” বলেছিল এক খ্রিষ্টান নেতা। ক’দিন আগে তার নিজের বাড়ি ধ্বংস হয়ে গেছে বন্যায়।
#
আল্যার কী কুদরত! ইছলাম শান্তির ধর্ম, অথচ এই ধর্মের বয়ান রেডিওতে শুনে সিঙ্গাপুরের মুছলিমরাও জঙ্গিবাদের পথে।
#
যেমন ভগবান, তেমনই তার ভক্ত – দু’জনেই বদ্ধ আবাল! সিদ্ধিলাভ করতে হলে ১২ বছর দাঁড়িয়ে থাকতে হবে – স্বপ্নে ভক্তকে এমন নির্দেশ দেয় শিব। বেচারা ১৩ বছর ধরে ঠায় দাঁড়িয়ে। সিদ্ধিলাভ হয়নি তবু। হায়, সে হয়তো জানেই না, সিদ্ধি (গাঁজা) অতি সহজলভ্য।
#
পুতিনের কাছ থেকে সম্মাননাসূচক পুরস্কার পাওয়া এক রুশ মোল্লা, যে কিনা পুতিনের প্রেসিডেন্সিয়াল কাউন্সিলের একজন সদস্যও, বলেছে, সব নারীর (শুধু মুছলিমাদের নয়) খতনা করা উচিত
#
কন্যার ওপরে অশুভ আত্মা ভর করেছে, এমন সন্দেহের বশবর্তী হয়ে তাকে ক্রুশ দিয়ে হত্যা করেছে তার মা। “ধার্মিক কখনোই সম্পূর্ণ মানুষ নয়, অনেক সময় মানুষই নয়” – হুমায়ুন আজাদ।
#
জ্বীনকে ইছলামের pussyতল শায়াতলে নিয়ে আসার ক্ষমতার অধিকারী এক জ্বীনতাড়ানি মুছলিমের সন্ধান পাওয়া গেছে ব্রিটেনে।
#
ন্যাংটা জৈন সন্ন্যাসীকে আমন্ত্রণ করে বক্তব্য রাখার সুযোগ করে দিয়ে সারা বিশ্বের হাসির খোরাকে পরিণত হয়েছে হরিয়ানা বিধানসভা।
#
“বিপজ্জনক” সেক্যুলার জ্ঞান আহরণ করে ফেলতে পারে, এই ভয়ে রক্ষণশীল ইতর ইহুদিরা নারীদের বিশ্ববিদ্যালয়ে গমন নিষিদ্ধ করেছে। নিজেদের বিশ্বাস এতোটাই ভঙ্গুর!
#
অার ইছলামীদের ঈমান ধ্বসে পড়ে কার্টুনে, লেখায়, এমনকি গানেও। মালয়েশীয় র‍্যাপ গায়ককে গ্রেপ্তার করা হয়েছে “মুছলিমদের ধর্মীয় অনুভূতিতে কইষা বাড়ি দেওয়া” গানের কারণে। ইংরেজি সাবটাইটেলসহ মিউজিক ভিডিও দেখুন
#
মুছলিম যেখানে যায়, অপরাধ বাড়িয়া যায়। মাত্র এক বছরেও কম সময়ে ব্রিটেনের ৫৬ শতাংশ সিরীয় শরণার্থী গুরুতর অপরাধের কারণে গ্রেপ্তার হয়েছে।
#
আর সুইডেনে সংঘটিত সমস্ত অপরাধের ৯৫ শতাংশ ঘটিয়ে থাকে অভিবাসীরা।
#
অন্য যে কোনও স্থানের চেয়ে উপাসনালয়গুলোতে যৌননির্যাতনের শিকার হবার সম্ভাবনা শিশুদের সবচেয়ে বেশি। পবিত্র স্থান তো!
#
মসজিদ ও ইছলামী স্কুলে রাখা ইছলামী কিতাবগুলো সহিংসতাপূর্ণ হবেই, এমন ধারণা কি কানাডীয় কর্তৃপক্ষের ছিলো না?
#
যেখানে যৌনতার লেশমাত্র নেই, ধর্মবাজরা সেখানেও যৌনতা খুঁজে পায়। ৫ বছরের বেশি বয়সী শিশুবালিকাদের সাইকেল চালানো নিষিদ্ধ করেছে রক্ষণশীল ইহুদি নেতারা। কারণ তা “উত্তেজনাকর”।
#
শুদ্ধ যৌনতার প্রচারক এক মোল্লা ও এক মহিলা-মোল্লা ধরা পড়েছে পরকীয়া সেক্স করতে গিয়ে।
#
সুইডেনের যুব উৎসবে ৪০ টি যৌননিপীড়নের ঘটনা ঘটেছে। কারা ঘটিয়েছে, কইঞ্ছেন দেহি?
#
ইছলামে জোরাজুরি বলে কিছু নেই, তবে হিজাব পরানোর জন্য স্ত্রীদের ওপর জোর খাটাতে স্বামীরা বাধ্য, বলেছে চৌদি ইছলামবাজ।
#
ন্যাংটা মুছলিম “আলহামদুলিল্যা” জপতে জপতে রাস্তায় দৌড়িয়েছে। স-ভিডিও সংবাদ।
#
ইহুদি-নাছারাদের দেশে গিয়ে মুছলিমরা সম্ভব-অসম্ভব সব ধরনের দাবি আদায়ে সোচ্চার। তবে লেবানীয় খ্রিষ্টানদের বাসায় বাইবেল পাওয়া গেছে বলে তাদেরকে বের করে দেয়া হয়েছে চৌদি আ[জব থেকে।
#
অরল্যান্ডের নাইট ক্লাবে সমকামীদের হত্যা করা হলে যে খ্রিষ্টান ধর্মযাজক বলেছিল, “উচিত শিক্ষা হয়েছে”, তাকে সম্প্রতি গ্রেপ্তার করা হয়েছে শিশুবালকের ওপরে যৌননির্যাতন চালানোর অভিযোগে। শালা নিজে সমকামী তো বটেই, শিশুকামীও!
#
অন্য ধর্মগুলোর নেতারা সব মজা লুটবে, আর বৌদ্ধ নেতারা বসে বসে আঙুল চুষবে নাকি! ৬ বছর বয়সী বালিকার ওপরে তাই হামলে পড়েছিল বৌদ্ধ ভিক্ষু।
#
কিরগিজস্তানের জনসংখ্যার ৮০ শতাংশ মুছলিম। তো সেই দেশের প্রেসিডেন্ট এ ধরনের বেশরিয়তী এক কথা বলেন কোন সাহসে: “মিনি স্কার্ট পরা মেয়েরা আত্মঘাতী বোমারু হয় না।“?
#
ধর্মহীন পিতামাতার সঙ্গে শিশুদের বাস করা রহিত করতে কট্টরপন্থী ইতর ইহুদিরা এক মিলিয়ন পাউন্ডের তহবিল সংগ্রহে নেমেছে। প্রার্থনা করে কোনও ফলই যেহেতু হয় না, তাই টাকা নামের ঈশ্বরের শরণ নেয়া!
#
পুতিনের প্রত্যক্ষ প্রশ্রয়পুষ্ট রুশ অর্থোডক্স চার্চের উচ্চপদাসীন ধর্মযাজক দিয়েছে এক শান্তির বাণী: “অভ্যন্তরীণ শত্রুদেরকে হত্যা করা যায় এবং হত্যা করাই উচিত।
#
অমুছলিম গৃহপরিচারিকা মুছলিম শিশুদের ঈমানের জন্য হানিকর হতে পারে ধারণা করে মালয়েশিয়ায় মুছলিম পরিবারে অমুছলিম গৃহপরিচারিকার কাজ করা নিষিদ্ধ করা হয়েছে।
#
চার্চের ভেতরে স্বামী-স্ত্রী যখন প্রার্থনা করছিল, তখন চার্চের বাইরে রাখা তাদের গাড়ির ভেতরে তাদের তিন বছর বয়সের শিশু অত্যধিক গরমের কারণে মৃত্যুবরণ করেছে। ঈশ্বর বড়োই করুণাময়।
#
এক বালিকাকে শুইয়ে দিয়ে তার বুক ও পেটের ওপরে অতিকায় ও ভারী এক স্পিকার রেখে তার ওপরে চড়ে বসে অলৌকিক ক্ষমতার অধিকারী বলে দাবিদার এক ধর্মযাজক এবং ঘোষণা করে, মেয়েটি কোনও ব্যথাই অনুভব করবে না। কিন্তু মেয়েটি মারা যায়। তখন ধর্মযাজক বলে, ঈমান দুর্বল ছিলো মেয়েটির। হ্যাঁ, এবং ধর্মযাজকের যুক্তি ছিলো সবল।
#
বাইবেল পাঠ করে ও প্রার্থনা করে যৌনতা রোধ করতে ব্যর্থ উচ্চপদস্থ এক ক্যাথলিক ধর্মযাজক তার যৌনতাবঞ্চিত পুরুষাঙ্গের ছবি তুলে পাঠিয়েছিল আরেক পুরুষকে।
#
চোরের সাক্ষী গাঁটকাটা। যুদ্ধ, সন্ত্রাস, হত্যা, ধর্ষণের আহ্বান জানানো ও তার বাস্তব প্রতিফলন ঘটানো ধর্ম ইছলাম “সন্ত্রাসের ধর্ম নয় বলে” সার্টিফিকেট দিয়েছে মধ্যযুগে স্প্যানিশ ইনকুইজিশন নামের অমানবিক তাণ্ডব চালানো ধর্মের প্রধান পোপ, যে কিনা একই সঙ্গে বিশ্বে শিশুকামীদের বৃহত্তম সংগঠন ক্যাথলিক চার্চের প্রধানও। তবে শিশুধর্ষকেরা এই চার্চে কখনওসখনও শাস্তি ভোগও করে অবশ্য। এই যেমন, কমপক্ষে ২০ জন শিশুর ধর্ষক ধর্মযাজককে চার্চ দিয়েছে কঠোর শাস্তি – তাকে প্রার্থনা করতে হবে।
#
চিকিৎসাবিজ্ঞান ও ঔষধপ্রস্তুতবিদ্যা শয়তানের সৃষ্টি,” বলেছে বিশ্বাসনির্ভর “চিকিৎসা”প্রয়োগকারী এক ধর্মবাজ।
#
আল্যা ও শয়তান সব সময়ই জুটি হিসেবে কাজ করে। আমেরিকার আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনেও এই দু’জন প্রবলভাবে সক্রিয় এবং তারা দু’জনেই ট্রাম্পের বিরোধী। মুছলিমের দাবি: ট্রাম্পের মতো লোকদের সুনামহানি করার জন্য আল্যা তাদের বাধ্য করে ভুল করতে। ওদিকে এক খ্রিষ্টান “নবী”-র দাবি: ট্রাম্পের ব্যাপারে মিথ্যে কথা বলতে উদারপন্থীদের উদ্বুদ্ধ করে শয়তান।
#
পাছায় শশা ঢোকানো অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিল তুরস্কের এক ইমাম। আরেক খ্রিষ্টান ধর্মযাজক হাসপালের শরণ নিয়েছিল পাছায় আলু ঢোকানো অবস্থায়। এসব কি প্রাকৃতিক সারসমৃদ্ধ মলনালীতে সবজি উৎপাদনের ধর্মীয় তরিকা?
#
সুন্নত পালন করতে গিয়ে ইছলাম ধর্মের নেতা কারাগারে। ৬০ বছর বয়সে সে বিয়ে করেছিল ৬ বছরের শিশুবালিকাকে। ইছলামের নবী যখন ৬ বছরের আয়েশাকে বিয়ে করেছিল, তখন তার বয়স ছিলো ৫১, ৬০ নয়। অতএব ইহা ছহীহ ছুন্নত নহে।
#
Yagya – ‘পবিত্র’ আগুনের সামনে কিছু রিচ্যুয়াল পালনের হিন্দুধর্মীয় আধ্যাত্মিক উৎসব হলেও তা রীতিমতোই বৈগ্যানিক, কারণ তা বৃষ্টি নামাতে পারে, পারে ৩০০ শতাংশের বেশি অক্সিজেন উৎপাদন (হ, পাদন) করতে পারে বলে দাবি করেছে ভারতীয় এক গরুপূজারি সংসদ সদস্য।
#
বিবাহিত মুছলিম পুরুষদের জন্য ডেটিং সাইট! হ্যাঁ, তবে এ ডেটিং সে ডেটিং নয়। ছাইটটি ছহীহ শাদী মোবারকের ইছলামী কোটা পূরণ করতে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্ত্রী গ্রহণে আগ্রহী পুরুষদের জন্য। (লিংক: সুনন্দ পাত্র)
#
চার স্ত্রীকেই পেটানোর অধিকার আছে মুছলিম স্বামীর। তবে পেজগিতে পড়ে ফাকিস্তানী ইছলামী কমিটি কোরানের বউপিটানি আয়াতের ত্যানাপ্যাঁচানো বিশ্লেষণ করেছে এভাবে: স্ত্রীকে হালকা মার দেয়া যেতে পারে। এ ব্যাপারে ফাকিস্তানেরই পত্রিকা ‘ডন’ প্রকাশ করেছে কয়েকটি চলমান ছবিসহ (gif) প্রহারের বিভিন্ন মজাদার ধরন
#
একটা ইছলামী ছাইটের নাম QuranCode. নামটি মুরাদ টাকলা স্টাইলে পড়ুন।
#
বন্যা-ভূমিকম্পে সব ধ্বংস হয়ে গেলেও সগর্বে মাথা উঁচু করে থাকে মসজিদ। হ, কথা সইত্য। ইছলামের দ্বিতীয় পবিত্র দেশ ফাকিস্তানে খোদ রোজার মাসে নামাজ চলার সময় মসজিদ ধ্বংস হয়ে গেছে বন্যার তোড়ে। তবে অত্যন্ত দুঃখের কথা, এর ফলে মারা গেছে কমপক্ষে ১৬ জন মানুষ।
#
নুহ নবী তার পরিবারের সদস্যদের সহযোগিতায় কথিত যে-নৌকাটি বানিয়েছিল, আধুনিকতম প্রযুক্তি ব্যবহার করে সেটির অবিকল কপি বানাতে ১০০ জন লোক পরিশ্রম করেছে ৭ বছর ধরে এবং খরচ পড়েছে ৯২ মিলিয়ন ডলার। এর পরেও নৌকাটি ব্যবহারের অযোগ্য ও অকেজো। অতএব প্রমাণিত – বিজ্ঞান অপেক্ষা ধর্মীয় বিগ্যান উন্নত।
#
ব্যক্তিগত জেট বিমানের মালিক হয়েছিল এক বৌদ্ধ ভিক্ষু – নিশ্চয়ই পূর্বজন্মের কর্মফল! তবে বর্তমান জন্মে সাইবার ক্রাইম, অর্থপাচার, শিশু অপহরণ ও ১৫ বছরের মেয়েকে ধর্ষণের কর্মফল কী হবে, তা জানা যাবে তার পরজন্মে।
#
তাই আইসিস-এর জঙ্গিদের ল্যাপটপগুলোর ৮০ শতাংশ পর্নপূর্ণ। স্বাভাবিক। ইহকালে পর্ন দেখে নানাবিধ আইডিয়া মাথায় জড়ো করছে আইসিস-এর জঙ্গিরা, যাতে আখিরাতে ৭২ হুরময় যৌনজীবন বৈচিত্র্যময় হয়।

রাশিয়ার সঙ্গে বাংলাদেশের মিল

পুতিন ও রুশ অর্থোডক্স চার্চের সম্মিলনে রাশিয়ার নাস্তিকরা ঝুঁকির মুখে। বাংলাদেশে সরকার ও হেফাজতের আঁতাতের কাহিনী মনে পড়ে যায়।
#
ধর্মদুর্গত রাশিয়ায় অর্থোডক্স চার্চ একটি নির্মাণ কোম্পানির কাছে তাদের ঋণের অর্ধাংশ পরিশোধ করেছে টাকায়, বাকিটা শোধ হবে প্রার্থনার মাধ্যমে। অর্থাৎ চার্চ ওই কোম্পানির জন্য প্রার্থনা করবে। অতএব প্রার্থনার মূল্য আছে – প্রমাণিত।
#
নিরীশ্বর জগৎ সমকামিতাকে স্বীকৃতি দিয়েছে বলে আইসিস-এর উত্থান ঘটেছে – এই বাণী দিয়েছে রুশ অর্থোডক্স চার্চের প্রধান। ঠিক যেন বাংলাদেশের ওয়াজবাজ মোল্লাদের লেভেল।
#
ধর্মকবলিত রাশিয়ায় বেসরকারী সংস্থাগুলোর জন্য নির্ধারিত সরকারী অনুদানের সিংহভাগ পেয়েছে রুশ অর্থোডক্স চার্চ। বাংলাদেশে হেফাজত যেমন পেয়েছে ৩২ কোটি টাকা মূল্যের জমি। ওদিকে রুশ সরকারী সাইটের তথ্য অনুযায়ী, ২০১৫ সালে রাশিয়ায় দরিদ্রের সংখ্যা বৃদ্ধি পেয়েছে শতকরা ২০ ভাগ। এখন প্রতি সাতজন রুশ নাগরিকের বাস দারিদ্র্যসীমার নিচে।
#
ভালোবাসা আবিষ্কার করেছে পশ্চিমারা“, ভ্যালেন্টাইন দিবসে রুশ অর্থোডক্স চার্চ-অনুসারীদের দাবি। ঠিক যেন রুশ ফতোয়া।
#
ধর্মানুভূতিতে আঘাত করার অভিযোগে রুশ সোশ্যাল নেটওয়ার্কের একটি পেইজ ব্লক করে দিয়েছে ধর্মঅন্তপ্রাণ রাশিয়া। বাংলাদেশের হাইকোর্ট তো ২০১২ ও ২০১৫ সালে ‘ধর্মকারী’ ব্লক করার রায় দিয়ে এমন উদাহরণ স্থাপন করেছিল।
#
প্রবল ধর্মপ্রাণ পুতিন বলেছেন, “আমেরিকা ঈশ্বরহীন” – যদিও আমেরিকা প্রবলভাবে ধর্মাক্রান্ত দেশ হিসেবেই পরিচিত।
#
রুশ অর্থোডক্স চার্চের কর্মীর ভাষ্যমতে, পুতিনের ঈশ্বর হবার সুযোগ আছে
#
বাংলাদেশে আছে ৫৭ ধারা, আর রাশিয়ায় আছে ব্ল্যাসফেমি আইন। এক ওয়েবসাইটের মন্তব্য-প্রতিমন্তব্যে “ঈশ্বর নেই” বলার অপরাধে রুশ ব্ল্যাসফেমি আইনে এক বছরের জেলের হুমকিতে পড়েছেন এক রুশ নাস্তিক।
#
রাশিয়ায় বরফ গলা পানিতে গোসল করার ধর্মীয় ঐতিহ্যকে অনলাইনে সমালোচনা করার অপরাধে একজনের এক বছরের জেল হয়েছে। বাংলাদেশ-রাশিয়া ভাই ভাই।

মদিনা সনদে পরিচালিত বাংলাস্তানের মুছলিমরা গর্ব করতে পারে এ নিয়ে: ছহীহ ইছলামী জঙ্গি গোষ্ঠী আইসিস-এ যোগ দিয়ে দ্বীনের পথে লড়াই করে শাহাদত বরণ করেছে বাংলাস্তানী এক বীর মুছলিম।
#
বাংলাস্তানকে বিলকুল ইছলামী রাষ্ট্র হিসেবে কায়েম করার পথ সুগম হলো অবশেষে। ইছলামের মুখ-উজ্জ্বলকারী আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন জঙ্গি দল আইসিস-এর শাখা আছে বাংলাস্তানে। আলহামদুলিল্যা। সংগঠনটির মুখপত্রের চলতি রজব মাসের সংখ্যায় এ কথা জানানো হয়েছে।
#
“বাংলার মাটি জঙ্গির ঘাঁটি, বুঝে নিক নাস্তিকরা” – অচিরেই এমন স্লোগান শোনা যাবে ইনশাল্যা। বাংলাস্তানে ইছলামী জঙ্গিদের ঘাঁটি স্থাপনের বিশদ পরিকল্পনা আছে আইসিস-এর। দেশে ক্ষমতাসীন আওলামা লীগ সরকারের কাছ থেকে সার্বিক সহযোগিতা তারা নিশ্চয়ই পাবে। সুবহানাল্যা।
#
এ কথা সর্বজনবিদিত যে, ইছলামের নবী ও ইছলামের জন্মস্থান পৃথিবীর পবিত্রতম দেশ চৌদি আজব বাস্তবে সমকামীদের স্বর্গ। এ বিষয়ে একটি অত্যন্ত বিশদ ও কৌতূহলোদ্দীপক নিবন্ধ পড়ে নেয়া যেতে পারে। সমকামিতা প্রশ্নে ইছলামী ভণ্ডামির কথা লিখেছে দ্য ইকোনমিস্ট-ও। এছাড়া ২০০৮ সালের ডিসেম্বর মাসে al-Hurra চ্যানেলে প্রচারিত Misawa নামের অনুষ্ঠান থেকে জানা যাচ্ছে, সেই দেশের প্রায় এক-চতুর্থাংশ শিশু ধর্ষণের স্বীকার হয় এবং ছাত্রদের মধ্যে শতকরা ৪৬ জন সমকামী। তিন মিনিটের ভিডিও: https://youtu.be/MQ8PSKSWeEw

গরুপূজারি গাধাগুলো

রাষ্ট্রপতি বিধবা, তাই মন্দির ধোয়া হলো গঙ্গাজলে
#
এক নারী পূজা নিবেদন করায় দূষিত হয়ে পড়া মন্দিরে পবিত্রকরণ পূজা অনুষ্ঠান চালাতে হয়েছে।
#
মেয়েরা মন্দিরে ঢুকলে ধর্ষণ বাড়বে! হিন্দুধর্মও নারীকে দিয়েছে সর্বোচ্চ সুরক্ষা ও মর্যাদা।
#
নিম্নবর্ণের দলিত সম্প্রদায়ের তিন কিশোরকে নগ্ন করে প্রহার করে সেটার ভিডিও করেছে উচ্চবর্ণের হিন্দুরা।
#
সনাতনী স্বপ্নদোষ: ভারত-বাংলাদেশ-পাকিস্তান মিলে একদিন ‘অখণ্ড ভারত’ তৈরি হবে।
#
নিম্নবর্ণের ১১ বছর বয়সী ধর্ষিতা বালিকাকে গ্রামে বয়কট করা হয়েছে, কারণ সে উচ্চবর্ণের ধর্ষককে বাধা দেয়ার দুঃসাহস করেছিল।
#
বিধবা হবার ‘অপরাধে’ স্কুলে রাঁধুনির চাকরি খোয়ানো মহিলাকে পুনর্বহাল করতে তাঁর রান্না করা খাবার সর্বসমক্ষে খেয়ে দেখিয়ে গ্রামবাসীকে সতর্ক করে দিয়েছেন ডিস্ট্রিক ম্যাজিস্ট্রেট।
#
ইয়াহু ইন্ডিয়া-র বিচারে ২০১৫ সালে ভারতের সেরা ব্যক্তিত্ব – গরু। জয় গোমাতার জয়!
#
আইআইটি-তে ভর্তি হবার ‘অপরাধে’ হামলা চালানো হয়েছে ২ দলিত ছাত্রের ওপরে।
#
তিন কোটি রুপি মূল্যের সাড়ে ১৫ কেজি সোনার অলংকার পরে ঘুরে বেড়ায় সোনা বাবা।
#
শিশুদের ওপরে যৌন নির্যাতনের অভিযোগে আশ্রমের অন্যতম কর্তা স্বামী দয়ানন্দ গ্রেপ্তার।
#
আশীর্বাদ চাইতে যাওয়া কিশোরীকে ধর্ষণ করেছে এক পুরোহিত। একেবারে পুরো হিত – সম্পূর্ণ মঙ্গল!
#
মুছলিম ও খ্রিষ্টানদের সংখ্যাবৃদ্ধি রোধ করতে তাদের ‘স্টেরিলাইজ’ করানোর দাবি জানিয়েছে হিন্দু নেতা।
#
আদালতের রায় উপেক্ষা করে গরুপূজারিরা মন্দিরে ঢুকতে দেয়নি নারীদের।
#
‘জয় শ্রীরাম’ ধ্বনি তুলে শাহরুখ খানের গাড়িতে পাথর নিক্ষেপ
#
বামন হয়ে চাঁদের দিকে হাত বাড়ানোর মতো দলিত হয়ে উচ্চবর্ণের মেয়েকে বিয়ে করে মেয়ের আত্মীয়দের হাতে খুন হলেন এক ছাত্র।
#
গরুপূজারিদের গুরুর বক্তব্য: ২০১৩ সালে কেদারনাথে ঘটে যাওয়া ভয়াবহ দুর্যোগের কারণ – কেদারনাথে নবদম্পতিদের মধুচন্দ্রিমা এবং পিকনিক।

আইসিস কীর্তি:
১. বেলজিয়ামের ব্রাসেলস এয়ারপোর্টে ৩১ জনকে হত্যা; ২. ইরাকে ফুটবল স্টেডিয়ামে ২৯ জনকে হত্যা; ৩. ইয়েমেনে ২২ জনকে হত্যা; ৪. কোরান হাদিসের নির্দেশ মেনে ইছলামত্যাগী কিশোরের শিরশ্ছেদ; ৫. আল্যার ওয়াস্তে ৩১ হাজার নারীকে গর্ভধারণ করানো; ৬. হয়তো এ কারণেই অর্থাৎ দীর্ঘদিন ধরে ধর্ষণ চালানোর লক্ষ্যে কোরান অনুমোদিত যৌনদাসীদেরকে জোর করে ইছলাম অননুমোদিত জন্মনিয়ন্ত্রণ বড়ি খাওয়ানো; ৭. খ্রিষ্টধর্মীয় অসংখ্য বই পোড়ানো; ৮. ইরাকে আত্মঘাতী বোমা হামলায় ৬০ জনকে হত্যা; ৯. জিহাদ ইছলামের অবিচ্ছেদ্য অংশ – কথাটায় কোনও ভুল আছে? নেই। ঠিক সেটাই বলা হয়েছে তাদের ভিডিওতে।

অন্যান্য ইছলামী হত্যাকাণ্ড:
১০. সোমালিয়ায় ৭৩ জনকে হত্যা; ১১. ফাকিস্তানে বাসে বোমা বিস্ফোরণে ১৫ জন নিহত; ১২. নাইজেরিয়ায় মসজিদে নারী-আত্মঘাতী বোমারুর হামলায় নিহত ২২ জন; ১৩. আইভরি কোস্টে নিহত ১৬ জন; ১৪. সোমালিয়ায় গাড়ি-বোমা বিস্ফোরণে ৩ জন নিহত; ১৫. ফাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত ১৪ জন

অভিবাসী ইতরামি:
১৬. ইতালির এক মসজিদের অভিবাসী-ইমাম অভিবাসীদের বলেছে, আল্যা কাফেরহত্যার নির্দেশ দিয়েছে; ১৭. জার্মানিতে তিন কিশোরীকে তাড়া করেছিল ৩০ মুছলিম অভিবাসীর একটি দল; ১৮. আর অন্য দুই অভিবাসী জার্মানির ওয়াটার পার্কে দুই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করেছিল; ১৯. সুইডেনে ইছলামী ক্রীড়া তাহার্রুশের শিকার এক মেয়ে জানিয়েছে, “তারা আমাকে ‘সুইডিশ বেশ্যা’ বলে গালি দিয়ে রেজর ব্লেডের সাহায্যে আমার স্তন কেটে ফেলে।”; ২০. জার্মানিতে আইসিস-এর ঘোর সমর্থক ১৫ বছরের মুছলিম অভিবাসী জেনানা পুলিশকে ছুরিকাঘাত করেছে; ২১. ব্রিটেনে সোমালিয়ার ৩৪ বছর বয়সী এক অভিবাসী মুছলিম “সাংস্কৃতিক বিভিন্নতার কারণে” জানতো না, যৌননির্যাতন এ দেশে যায়েজ নয়; ২২. সুইডেনের একটি শহরে অভিবাসীদের যৌন-আক্রমণের আশঙ্কায় পরিকল্পিত ‘আর্থ আওয়ার” (এক ঘণ্টা বাতি বন্ধ রাখা) বাতিল করা হয়।

ব্যর্থ জিহাদ:
২৩. মালয়েশিয়ার ১৫ জন শান্তিকামী মুছলিমের শান্তি বিস্ফোরণের পরিকল্পনায় ব্যাঘাত ঘটিয়েছে পুলিশ; ২৪. ব্রিটেনের ২ শান্তিকামী মুছলিম ছাত্রও ব্রিটেনের পথে পথে শান্তি বর্ষণের পরিকল্পনা করেছিল; ২৫. ফ্রান্সকে শান্তিতে মুড়ে দিতে চেয়েছিল ৪ মুছলিম; ২৬. জেনানারাই পিছিয়ে থাকবে কেন – ফ্রান্সের ৪ মুছলিম কিশোরী কনসার্ট হলে হামলার পরিকল্পনা করেছিল; ২৭. ডেনমার্কে দু’টি স্কুলে সন্ত্রাসী হামলার পরিকল্পনা করেছিল এক নব্য মুছলিমা কিশোরী; ২৮. “গাড়িভর্তি বিস্ফোরক নিয়ে আমি হামলা করবো কাফেরদের ওপরে” – ইতালির মুছলিম অভিবাসীর খায়েশ।
#
ফাকিস্তানে জঙ্গির জানাযায় মাত্র ১০ লাখ শান্তিকামী মুছলিম উপস্থিত হয়েছিল।
#
এক জঙ্গিকে হাজার হাজার ডলার পাঠিয়ে গ্রেপ্তার হয়েছে ১৬ বছরের স্কুলবালিকা।
#
ধর্মপ্রাণ মুছলিম হয়ে ফেসবুকে খ্রিষ্টানদেরকে ‘হ্যাপি ইস্টার’ বলার অপরাধে তাকে হত্যা করেছে আরেক মুছলিম।
#
আমি এক ইহুদিকে হত্যা করেছি, কারণ আল্যা সেই নির্দেশ দিয়েছে” – নিশ্চয়ই কোরানে ইহুদিবিদ্বেষী অসংখ্য আয়াতের বরাত দিয়ে এ কথা বলেছে উরুগুয়ের এই মুছলিম।
#
আল্যার নামে দুই কানাডীয় সৈন্যকে ছুরিকাহত করেছে এক খাছ মুছলিম। “আল্যার নির্দেশে আমি এ কাজ করেছি। আল্যা আমাকে বলেছে এখানে এসে মানুষহত্যা করতে,” বলেছে সে।
#
ইছলামে জোরজবরদস্তি বলে কিছু নেই, তবে অপহরণ করে মুছলিম বানানো যায়েজ। ১৪ বছরের খ্রিষ্টান বালিকার ঘটনা
#
হয়তো নবীজিরে পাগলা কুত্তা কামড়াইসিল বলে ইছলাম কুকুর একটি অপবিত্র প্রাণী। তাই কুকুরকে নিষিদ্ধ ঘোষণার দাবি জানিয়েছে হল্যান্ডের মুছলিম রাজনৈতিক নেতা।
#
কোরান-হাদিসে স্পষ্ট করে বলা আছে, ইছলাম ত্যাগ করার শাস্তি মৃত্যুদণ্ড। অতএব ধর্মান্তরিত খ্রিষ্টানকে “আল্লাহু আকবর” ধ্বনি তুলে কুপিয়ে হত্যা করা ফরজ, হালাল ও ছওয়াবের কাজ। বাংলাদেশের এই ঘটনাটির সঙ্গে আইসিস-এর সংশ্লিষ্টতা আছে। এ দেশেই এক শিয়া হোমিও ডাক্তার হত্যাকাণ্ডের দায়ও নিয়েছে আইসিস।
#
ইছলাম জঙ্গিবাদে বিশ্বাস করে না, আর তাই মুুছলিম জঙ্গির প্রশংসা করেছে স্কটল্যান্ডের এক মসজিদ-প্রধান।
#
নাইজেরিয়ার পার্লামেন্টে পুরুষ-নারীর সমতা বিষয়ক একটি বিল পাশ করা যায়নি দুটো কারণে – বাইবেল ও শরিয়া আইন।
#
ব্রিটেনের ৫০০ জন মুছলিমের ভেতরে জরিপ চালিয়ে দেখা গেছে, সমকামিতা নৈতিকভাবে গ্রহণযোগ্য বলে মনে করে শূন্য জন। অবশ্য চৌদি আজবসহ অনেক মুছলিম দেশই গোপন সমকামিতার বেহেশত, এ কথা কে না জানে!
#
শান্তিতে সুন্নতও আদায় করার উপায় নেই! ৭ বছরের দুই শিশুকে ধর্ষণ করে গ্রেপ্তার হয়েছে মাদ্রাসাশিক্ষক। এমনকি ইহকালীন গেলমানগমন চর্চা করতে গিয়ে গ্রেপ্তার হয়েছে ঈশ্বরদী হেফাজতে ইছলামের ৫০ বছর বয়সী সভাপতি।
#

আইসিস-কীর্তি:
১. সিরিয়ায় বীভৎস বোমা হামলায় ১৪০ জন নিহত; ২. ইরাকের বাগদাদে বোমা বিস্ফোরণে ৩১ জন নিহত; ৩.রাশিয়ার দাগেস্তানে গাড়ি-বোমা বিস্ফোরণে ২ জন নিহত; ৪.বিবাহবহির্ভূত যৌনসম্পর্ক স্থাপনের অপরাধে ৪ জন নারীকে পাথর ছুঁড়ে হত্যা; ৫. মহিলাকে ধর্ষণের পর তাকে নিজের রক্তে গোসল করানো; ৬.ইরাকে শিয়াদের অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে আত্মঘাতী হামলায় ৪০ জন নিহত; ৭. বাংলাদেশে এক হিন্দু পুরোহিতকে হত্যা; ৮. জুম্মার নামাজে হাজির না হওয়ায় এক কিশোর ও পশ্চিমা সঙ্গীত শোনার অপরাধে অন্য এক কিশোরের শিরশ্ছেদ; ৯. ৪ বছর বয়সের শিশুবালককে দিয়ে ৪ জন গুপ্তচরকে হত্যা।
#
অন্যান্য ইছলামী হামলা:
১০. নাইজেরিয়ায় নারী আত্মঘাতী বোমা হামলায় ৬০ জন নিহত; ১১.আফগানিস্তানে বোমা হামলায় ৯ জন নিহত; ১২. আল-শাবাবের হামলায় সোমালিয়ায় ৯ জন নিহত; ১৩.মালিতে জাতিসংঘ শান্তিরক্ষা বাহিনীর ৫ জনকে হত্যা; ১৪. বোকো হারামের হামলায় ৩০ জন নিহত
#
নব্য অভিবাসীরা:
১৫. জার্মানির মুছলিম অভিবাসীরা হামলা করেছে ব্রিটিশ সৈন্যদল ও তাদের পরিবারের ওপরে; ১৬. শুধু তা-ই নয়, তারা বাইবেল ছিঁড়ছে, অপমান করছে খ্রিষ্টানদের, নারী ও শিশুদের ওপরে চালাচ্ছে যৌননির্যাতন, সমকামীদের ধরে ধরে পেটাচ্ছে…; ১৭. কানাডায় মুছলিম অভিবাসীদের স্বাগত জানালো ইমাম এই বলে, “ইছলামের শত্রুদের ধ্বংস করুন।”; ১৮. পশ্চিমা নারীদের সঙ্গে কীভাবে আচরণ করতে হয়, সে বিষয়ক কোর্সে হাজিরা দেয়ার দু’সপ্তাহ পরে এক মুছলিম অভিবাসী ধর্ষণ করেছে পশ্চিমা নারীকেই
#
গত ১৫ বছরে নাইজেরিয়ার মুছলিমরা হত্যা করেছে ১১ হাজার ৫ শো খ্রিষ্টান এবং ধ্বংস করেছে ১৩ হাজার গির্জা।
#
ইছলাম শিক্ষার শিক্ষক ধর্ষণ করে গর্ভবতী করেছে ১৪ বছর বয়সী বালিকাকে। ‘ইনশাল্যা’ উচ্চারণ করে আলজেরীয় মুছলিম ধর্ষণ করেছে জার্মান মেয়েকে। ব্রিটেনে ১৩ বছরের বালিকাকে ধর্ষণ করে ১২ জন মুছলিম কারাগারে। তাদের নূরানী খোমা মোবারকগুলো অবশ্য দ্রষ্টব্য! তবে সহিংসতার হাত থেকে নারীদের রক্ষা করতে আইন প্রণয়ন করা ইছলামবিরোধী, বলেছে ফাকিস্তানী ইছলামবাজ।
#
মস্কোয় মুছলিম বেবিসীটার ৪ বছর বয়সী এক শিশুর মাথা কেটে হাতে নিয়ে রাস্তায় বেরিয়ে ‘আল্লাহু আকবর’ ধ্বনি তুলে বলেছে, “আমি টেররিস্ট। আমি আপনাদের মৃত্যু চাই। দেখুন, আমি আত্মঘাতী বোমারু।” গ্রেপ্তারের পর সে আদালতে বলেছে, শিশুটির শিরশ্ছেদ করতে তাকে হুকুম দিয়েছে আল্যা। আরেকটি ‘আল্লাহু আকবর’ ঘটনা: মুছলিম কয়েদি কারেকশনস অফিসারের ওপরে হামলা চালিয়েছে ‘আল্লাহু আকবর’ সহযোগে।
#
শিক্ষা ও প্রগতিবিরোধী ইছলাম মওকা পেলেই নারীশিক্ষার প্রতিবন্ধক হয়ে দাঁড়াবে, সেটাই তো স্বাভাবিক। ঘটনা বাংলাদেশের মুন্সিগঞ্জে।
#
সালমান রুশদির বিরুদ্ধে আবার ফতোয়া জারি করেছে ইরান। তাঁকে হত্যা করতে পারলে এবার ৬ লাখ ডলার পুরস্কার। এছাড়া মাদকদ্রব্য সংক্রান্ত অভিযোগের প্রেক্ষিতে ইরানে একটি গ্রামের সব পুরুষকে হত্যা করা হয়েছে। এবং ইরানের হেভি মেটাল গ্রুপকে গ্রেপ্তার করা হয়েছে ও হত্যার হুমকি দেয়া হচ্ছে।
#
পঞ্চগড়ে মন্দির ভেঙেছে দুর্বৃত্তরা। বাংলাদেশে মন্দির-গির্জা-প্যাগোডা দুর্বৃত্তরাই ভাঙে, তারাই সংখ্যালঘু ও অদিবাসীদের হত্যা, ধর্ষণ, লুটপাট করে, তাদের জমিদখল করে। দৃর্বত্তরা ছহীহ্ মুছলিম নহে।
#
জিহাদের সঙ্গে সংশ্লিষ্টতার সন্দেহে স্পেনে গ্রেপ্তার ৭ জন। হিলিতে অস্ত্র ও জিহাদি বইসহ ধরা পড়েছে ৪ মুছলিম। দেশে কিন্তু কোনও জঙ্গি নেই!
#
পিতার সঙ্গে ১১ বছর বয়সী আত্মঘাতী বোমারুর বিদায় দৃশ্য
#
ধর্মান্তরিত হয়েই নব্য মুছলিমের বাণী: “আমি হত্যা করতে চাই…।” আরেক নব্য মুছলিম খায়েছ ব্যস্ত করেছে, “আমি কাফেরদের জন্য ইছলামী Bonnie and Clyde বানাতে চাই।”
#
জিহাদ টেরর ক্যাম্পের প্রতিষ্ঠাতার সরল স্বীকারোক্তি: “আমি যা করেছি, তা ইছলামসম্মত।” ভুল কিছু বলেনি তো!
#
বউকে অবশ্যই পেটানো যাবে, তবে যেহেতু ইছলাম নারীকে দিয়েছে সর্বোচ্চ মর্যাদা, তাই লক্ষ্য রাখতে হবে – মার খেয়ে বউয়ের চেহারা যেন কুৎসিত হয়ে না যায়।
#
ইছলামের নবীর জন্মভূমি ও পৃথিবীর পবিত্রতম দেশ চৌদি আজবের ২৩ শতাংশ ছাত্রী মাদকাসক্ত। এবং সে-দেশেই এক মিষ্টির দোকানের ম্যাসকটকে ধর্মীয় পুলিশ গ্রেপ্তার করেছে তার চামড়া দেখা যাচ্ছিলো বলে
#
নবীর বিধান: ইছলাম ত্যাগের শাস্তি মৃত্যুদণ্ড। অথচ এই সুন্নতী কাজটা করে উগান্ডায় গ্রেপ্তার হতে হলো এক ইমামকে
#
আওয়ামি ওলামা লীগের নেতা ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় গ্রেপ্তার। ওদিকে নিউ ইয়র্কে ছাত্রীর সঙ্গে যৌন অসদাচরণ করার বাংলাদেশি মুয়াজ্জিন প্রেপ্তার। সে নিশ্চয় উপলব্ধি করেছে: নামাজ অপেক্ষা নারী উত্তম।
#
আইসিস-এর ইছলামী কীর্তি:
১. সিরিয়ায় ৩০০ জন হত্যা ও নারী-শিশুসহ ৪০০ জনকে অপহরণ, ২. একঘেয়েমি কাটাতে হত্যাবৈচিত্র্য – বুলডোজারের নিচে ৯ জন, ৩. জিহাদ ত্যাগ করার উদ্যোগ নেয়ার অভিযোগে ২০ জন সহযোদ্ধার শিরশ্ছেদ, ৪. ইছলামত্যাগের অভিযোগে এক কিশোরের শিরশ্ছেদ, ৫. সিরিয়ায় ৪৫ জন হত্যা, ৬. শিশুকে দিয়ে শিরশ্ছেদ করানো।
#
অন্যান্য ইছলামী হামলা:
৭. বোকো হারাম ক্যামরুনে – ৩২ জন হত্যা, ৮. বোকো হারাম নাইজেরিয়ায় – ৮৬ জন হত্যা (শিশুদের জীবন্ত পুড়িয়ে মারা), ৯. বোকো হারাম নাইজেরিয়ায় – ২৬ জন খ্রিষ্টান হত্যা, ১০. সিরিয়ায় – ৭১ জন শিয়া মুছলিম হত্যা, ১১. তালিবান ফাকিস্তানের বিশ্ববিদ্যালয়ে – ২০ জন হত্যা, ১২. তালিবান আফগানিস্তানে – ২০ জন হত্যা, ১৩. আল শাবাব কেনিয়ায় – ৩ জন হত্যা, ১৪. চৌদি আজবে জুম্মাবারে মসজিদে – ৩ জন হত্যা
#
অভিলাষী অভিবাসী:
১৫. জার্মানিতে অভিবাসন-প্রত্যাশী তিনজন মুছলিমকে গ্রেপ্তার করা হয়েছে বার্লিনে হামলা চালানোর পরিকল্পনার অভিযোগে। একটা গানে শুনেছিলাম: “আইতে না আইতে ঘরে লাগাইলা আগুন।” ১৬. অস্ট্রিয়ায় অভিবাসন-প্রত্যাশী এক মুছলিম সুইমিং পুলে ধর্ষণ করেছে এক দশ বছর বয়সী বালককে। ১৭. সুইডেনে অভিবাসন-প্রত্যাশী ছুরিকাঘাতে হত্যা করেছে এক মহিলাকে। ১৮. কোলন শহরের অনুষ্ঠিত কার্নিভালের আগে অভিবাসন-প্রত্যাশী মুছলিমদের ভেতরে একটি লিফলেট বিলি করা হয় ধর্ষণ ও যত্রতত্র মূত্র ত্যাগ না করার অনুরোধ জানিয়ে। ১৯. জার্মানিতে অভিবাসন-প্রত্যাশী কিছু মুছলিম শিশুদের সুইমিং পুলে মলত্যাগ করেছে, জাকুজিতে হস্তমৈথুন করেছে, হানা দিয়েছে মেয়েদের পোশাক বদলানোর ঘরে। ২০. ইছলামী আব্দার: আগামীতে ইছলামী গণযৌনক্রীড়া তাহার্রুশ ঠেকাতে হলে জার্মানিতে অ্যালকোহল বিক্রয় নিষিদ্ধ করতে হবে। ২১. স্ত্রী বড্ড বেশি ‘ইংলিশ’ হয়ে যাচ্ছে বলে তাকে হত্যার হুমকি দিয়ে গ্রেপ্তার হয়েছে ব্রিটেনে অভিবাসন-প্রত্যাশী মুছলিম। ২২. কিশোরীকে যৌননিপীড়নের হাত থেকে বাঁচাতে গিয়ে অভিবাসন-প্রত্যাশী মুছলিমের হাতে নিহত হয়েছে ১৫ বছর বয়সের কিশোর। ২৩. “জার্মান মেয়েরা তো শুধু সেক্সের জন্যই“, বলেছে জার্মানিতে অভিবাসন-প্রত্যাশী মুছলিম।
#
খ্রিষ্টান মেয়েদের সৃষ্টি করা হয়েছে শুধু একটি কারণেই – মুছলিম পুরুষদের তৃপ্তি বিধান করতে”, মুছলিম মুখনিঃসৃত বাণী।
#
ইছলামে অবাধ্য স্ত্রীকে পেটানো হালাল। তবে ৬ বছর বয়সী মেয়েকে দ্বিতীয় স্ত্রী হিসেবে গ্রহণ করে নবীর সুন্নত পালন করার খায়েশে বাধা দিলে তার নাকও কেটে নেয়া যেতেই পারে!
#
ইছলাম ধর্মে দীক্ষিত ছ’জন নবজিহাদি ফ্রান্সের সুইঙ্গার্স ক্লাবে (swinging-এর অর্থ জেনে নিন) হামলার পরিকল্পনা করেছিল।
#
প্রেম করে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করা তরুণীকে নিজ হাতে হত্যা করা পিতা অত্যন্ত জনপ্রিয় এখন ফাকিস্তানে।
#
পার্থিব গেলমানগমনচর্চা তথা বালক ধর্ষণের অভিযোগে ঢাকায় মাদ্রাসা শিক্ষক আটক। এদিকে সিলেটে বলাৎকারের প্রতিবাদ করলে (সাহস কতো!) এক মাদ্রাসার ছাত্রকে খুন করা হয়।
#
কোরবানি নামের বীভৎস পশুহত্যা-ঐতিহ্যের সমালোচনা করে খ্যাতনামা মিসরীয় লেখিকা জেলে।
#
সিঙ্গাপুর ২৬ জন বাংলাদেশী ইছলামী জঙ্গিকে বাংলাদেশে ফেরত পাঠিয়েছে।
#
ব্রিটেনের কোনও কোনও জেলে শতকরা ৪৪ জন মুছলিম, যদিও সে দেশে মুছলিমের সংখ্যা মাত্র ৫ শতাংশ।
#
‘শার্লি এব্দো’ নামের পত্রিকাটি বিক্রি করা হয় বলে এক সুপারমার্কেট কর্তৃপক্ষকে হুমকি দিয়েছে শান্তিকামী মুছলিম।
#
ব্রিটিশ আইসিস সমর্থক পরিকল্পনা করেছিল পুলিশ ও সৈনিক হত্যার
#
প্যারিসের ডিজনিল্যান্ডে দু’টি আগ্নেয়াস্ত্র, ব্যাগভর্তি গোলাবারুদসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার সঙ্গে সবচেয়ে ভয়ংকর মারণাস্ত্র কোরানও ছিলো।
#
ইছলামে দাবা খেলা নিষিদ্ধ। হাদিসেই (সহি মুসলিম, ২৮:৫৬১২) তা স্পষ্ট করে বলা আছে। তবু চৌদি আজবে আলাদা করে নিষিদ্ধ করা হলো ‘সময় অপচয়কারী’ ও ‘জুয়া খেলায় উৎসাহদায়ী’ এই খেলা
#
ক্যাঙ্গারুর থলেতে বিস্ফোরক পুরে ও তার শরীরে আইসিস-এর প্রতীক এঁকে হামলার পরিকল্পনা করেছিল অস্ট্রেলীয় জিহাদি কিশোর।
#
আল্যা মুসলিম পুরুষদের অমুসলিম নারীদের ধর্ষণ করার অনুমতি দিয়েছে, বলেছে মিসরের কায়রোর বিখ্যাত আল-আজহার বিশ্ববিদ্যালয়ের ইসলামপন্থী নারী অধ্যাপক। তাদের লজ্জা দেয়ার জন্য মহান আল্যা এ অনুমোদন দিয়েছে।
#
সুইসাইড বেল্ট বেঁধে এক আইসিস জিহাদির বেহেশত গমনের খায়েশ রহিত করে দিয়েছে কাফের পুলিশ।
#
আইসিস-এ যোগ দেয়ার রমণীয় কারণ
#
ইহুদি-নাছারাদের চেয়ে মুছলিমরা বেশি মদ খায় নাকি? বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানাচ্ছে, সবচেয়ে বেশি মদ্যপান করে ইছলামের আঁতুর ঘর, নবীজির মাতৃভূমি, পৃথিবীর সবেচেয়ে পবিত্র দেশ চৌদি আজবের বাসিন্দারা! ৯০ শতাংশ মুছলিমের দেশ বাংলাদেশও পিছিয়ে নেই মদ্যপানে! ইয়া মাবুদ! কেয়ামতের আর দেরি কি নাই?
#
আইসিস-এর ছহীহ ইছলামী কীর্তি: ১) তুরস্কে আত্মঘাতী বোমারুর মাধ্যমে ১০ জনকে হত্যা; ২) ইরাকে ফায়ারিং স্কোয়াডে ৮০ জনকে হত্যা; ৩) এক তরুণকে সমকামিতার অভিযোগে ইছলামী আইন অনুসরণ করে ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা; ৪) রিমোট কন্ট্রোলড বিস্ফোরক ব্যবহার করে ৪ বছরের শিশুকে হত্যা, ৫) গুপ্তচরবৃত্তির অভিযোগে মহিলা সাংবাদিককে হত্যা; ৬) আইসিস ছাড়তে বলায় জনসমক্ষে গুলি করে নিজের মাকে হত্যা; ৭) বাগদাদের শপিং মলে হামলা চালিয়ে ১৮ জনকে হত্যা; ৮) অপহৃত শিশুদেরকে পিতা-মাতা হত্যার প্রশিক্ষণ দান (ব্যাপারটি কোরানসম্মত – সুরা ৫৮:২২, সুরা ৯:২৩)।
#
অন্যান্য ইছলামী হামলা: ১) লিবিয়ায় ট্রাক-বোমা হামলার মাধ্যমে ৪৭ জনকে হত্যা; ২) বুরকিনা ফাসোয় হামলার মাধ্যমে ২০ জনকে হত্যা, ৩) ফাকিস্তানে পোলিও টিকাদান কেন্দ্রে আত্মঘাতী হামলা চালিয়ে ১৫ জনকে হত্যা; ৪) আল-শাহাবের আক্রমণে ৫০ জন কেনীয় সৈন্য নিহত; জাকার্তায় হামলা চালিয়ে ২ জনকে হত্যা; ৫) পুলিশের ওপরে হামলা চালানো মুছলিমের স্বীকারোক্তি: কাজটা সে করেছে ইছলামের নামে; ৬) দুই সুন্নি মসজিদে হামলায় মুয়াজ্জিন নিহত; ৭) ইছলামী শিক্ষায় দীক্ষিত কিশোর চাপাতি সহযোগে হামলা চালিয়েছে ইহুদি শিক্ষকের ওপর।
#
অভিবাসী অভিরুচি: ১) নববর্ষের প্রাক্কালে জার্মানি, ফিনল্যান্ড, অস্ট্রিয়া, সুইজারল্যান্ডের কয়েকটি শহরে স্থানীয় নারীদের ওপরে মুছলিম অভিবাসীরা গণযৌননির্যাতন (আরবীয় মুছলিমদের কাছে তা ‘তাহার্রুশ’ নামের একটি খেলা) চালিয়ে আবারও প্রমাণ করেছে – ইছলাম নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান; ২) আমেরিকায় মুছলিম অভিবাসীর ঘোষণা – “আমি আত্মঘাতী হামলা চালাতে চাই।… আমি আমেরিকাবিরোধী।”; ৩) ধর্ষণে বাধা দিলে পায়ের আঘাতে জার্মান মহিলার গালের হাড় ভেঙে ফেলেছে মুছলিম অভিবাসী; ৪) অস্ট্রিয়ার স্কুলবালিকারা মুছলিম অভিবাসীদের যৌননির্যাতনের শিকার হচ্ছে; ৫)উভলিঙ্গের দুই প্রতিনিধিকে পাথর ছুঁড়ে আক্রমণ করেছে মুছলিম অভিবাসীরা (ভিডিও রিপোর্ট); ৬) জার্মানে স্থায়ীভাবে বসবাসকারী মুছলিম তরুণ-তরুণীদের প্রকৃত মানসপট (“শুয়োরখেকোদের সঙ্গে কে মেশে!”) একটি ভিডিওতে; ৭) হামলার পরিকল্পনাকারী দুই মুছলিম অভিবাসী বলেছে, তারা “রক্ত দেখতে উদগ্রীব” এবং “আল্যাই আমাদের নিয়োগ করেছে এই কাজে।”; ৮) সুইমিং পুলে অশোভন করার অভিযোগে মুছলিম আশ্রয়প্রার্থীদের সেখানে প্রবেশ নিষিদ্ধ করেছে এক জার্মান শহর; ৯) দুই কিশোরীকে গণধর্ষণ করেছে চার মুছলিম অভিবাসী।
#
কে কে নামাজ পড়া বন্ধ করেছে? – মসজিদে ইমামের এই প্রশ্নের উত্তরে ভুল করে হাত তুলে ফেলে ধর্ম-অবমাননামূলক কাজ করেছে ভেবে শাস্তি হিসেবে নিজের হাত কেটে ফেলেছে ১৫ বছর বয়সী কিশোর। তার পিতা-মাতা ও প্রতিবেশীরা তার এই আত্ম-শাস্তিতে সন্তোষ প্রকাশ করেছে।
#
ভারতকে ধ্বংস ও হিন্দুদের হত্যা করার সম্মান আল্যা দান করেছে ফাকিস্তানীদের – বলেছে ইছলামবাজ।
#
ইছলামী শান্তির আঁতুরঘর মসজিদ। আর তাই মসজিদের ইমামের কাছে থাকতেই পারে শান্তি প্রচার ও প্রসারের সমস্ত উপাদান – অস্ত্র, বিস্ফোরক
#
এরা ইছলাম গ্রহণ করে বলে সহিংস হয়? নাকি সহিংস মনোভাবসম্পন্ন বলে ইছলাম গ্রহণ করে? ১৫ বছর বয়সী ধর্মান্তরিত এক ড্যানিশ মুছলিম কিশোরীর কাছে বিস্ফোরক পাওয়া গেছে। সেও হয়তো শান্তি প্রচারের পরিকল্পনা করছিল।
#
হিজাব পরার কারণে আক্রমণের শিকার হয়েছে বলে দাবি করা এক হিজাবিনীকে জরিমানা দিতে হয়েছে মিথ্যা অভিযোগের কারণে।
#
ধর্মশিক্ষকরা কেন যে বরাবরই বর্বর হয়ে থকে! ৫ বছরের শিশু গোসল না করার অপরাধে কী বীভৎস শাস্তিটাই না পেলো মাদ্রাসা সুপারের কাছে!
#
ভারতীয় মুছলিম নেতা টিভিতে ঘোষণা দিয়েছে, ইছলামকে অপমান করলে সে অমুছলিমের শিরশ্ছেদ করবে। ২৫ সেকেন্ডের ভিডিও
#
ইছলামসম্মত লেবাছ না-পরা জেনানার সঙ্গে ছবি তোলার অপরাধে কারাবাস হয়েছে ইরানের জাতীয় দলের গোলরক্ষকের।
#
‘আল্যাহু আকবর’ হাঁক দিয়ে ক্রিসমাস ট্রি-তে আগুন ধরিয়ে দেয়া নিশ্চয়ই ছওয়াবের কাজ।
#
নবীজি নিজে শিশুবিবাহ করেছিল, তাই শিশুবিবাহ বন্ধ করার অর্থ সুন্নত আদায়ের উপায় রহিত করা। ফাকিস্তানে শিশুবিবাহ বন্ধ করার অনৈছলামিক প্রস্তাব খারিজ হয়ে গেছে সঙ্গত কারণেই।
#
ইছলাম ত্যাগ করার অপরাধে পুত্রকে পুলিশের হাতে তুলে দিয়েছে পিতা। পিতাকে ধন্যবাদ। ইসলামী আইন (সুরা ৪:৮৯, বুখারি ৫২:২৬০…) অনুসরণ করে সে পুত্রকে হত্যাও করতে পারতো।
#
৫০০ বছর ধরে আধুনিক বিজ্ঞানচর্চায় মুছলিমদের কোনও অবদান নেই – বলেছেন প্রবাদপ্রতিম মুছলিম বিজ্ঞানী পারভেজ আমির আলি হুডভয়।
#
২০১৫ সালে ইছলামী ইতরামির সংক্ষিপ্ত খতিয়ান: সারা বছরে জিহাদি হামলা – ২৮৪৯ (দিনে গড়ে প্রায় ৮ বার), নিহত – ২৭৪৩৫ (দিনে গড়ে ৭৫ জন)।
#
যুদ্ধবন্দিনী তথা যৌনদাসী ধর্ষণ ইছলামে সম্পূর্ণ হালাল। কারণ তা কোরান-অনুমোদিত। নবীজি নিজেও এর চর্চা করেছে অজস্রবার। নবীজির কর্মকাণ্ডগুলো নিখুঁতভাবে অনুসরণ করা জঙ্গি দল আইসিস সম্প্রতি যৌনদাসী ধর্ষণের ১৫ টি ইছলামী নীতিমালা প্রণয়ণের মাধ্যমে নারীকে দিয়েছে সর্বোচ্চতর সম্মান ও মর্যাদা। নমুনা: বাবা ও ছেলে একই যৌনদাসীকে শয্যাসঙ্গী করতে পারবে না, মুছলিম মালিক তার অধিকারে থাকা মা ও মেয়ে অথবা দুই বোনের ভেতরে ধর্ষণের জন্য শুধু একজনকে বেছে নিতে পারবে, ধর্ষণের ফলে গর্ভবতী হয়ে পড়া যৌনদাসীর গর্ভপাতের অধিকার নেই…
#
ওষুধ হিসেবে উটের মুত পান করার নির্দেশ দিয়েছে ইছলামের নবী। চৌদি আজবে উটের মুত বিক্রি হয় দোকানে। তেমন একটি দোকান সম্প্রতি বন্ধ করে দেয়া হয়েছে। কারণ বিক্রেতা ঐতিহ্যবাহী খাঁটি উটের মুতের নামে বিক্রি করতো স্বমূত্র। স্বভাবতই প্রশ্ন জাগে: উটের মতো জীবের মুত হালাল হলে জীবশ্রেষ্ঠ আশরাফুল মখলুকাতের মুতের প্রতি এমন বৈষম্যমূলক মনোভাব কেন?
#
গোপালগঞ্জে দু’টি মন্দিরে হামলা ও প্রতিমা ভাংচুর, গোপালগঞ্জেরই আরেকটি কালী মন্দিরে হামলা চালিয়ে ৬ টি প্রতিমা ভাংচুর, জেএমবির আস্তানা থেকে রাইফেল-গুলি-বিস্ফোরক উদ্ধার, ইছলামীদের হুমকির কারণে বাংলাদেশের খ্রিষ্টানদের ক্রিসমাসের প্রাক্কালে পালনীয় Christmas midnight mass services বাতিল – দেশ চলছে ছহীহ ইছলামী পথে।
#
জুম্মাবারে মসজিদে হামলা করলে ২৭ গুণ বেশি ছওয়াব: ১) রাজশাহীতে শুক্রবারে আহমদিয়া মসজিদে বোমা হামলায় ১ জন নিহত; ২) আরেক শুক্রবারে চট্টগ্রামে নৌবাহিনীর মসজিদে ইছলামী গ্রেনেড হামলায় আহত হয়েছে ৬ জন; ৩) আফগানিস্তানে জুম্মার নামাজের সময় মসজিদে মুছলিমদের হামলায় ১৮ জন আহত; ৪) নাইজেরিয়ার মসজিদে হামলা করে কমপক্ষে ২০ জন হত্যা, তবে তা শুক্রবারে নয় বলে ছওয়াব কম।
#
ইছলামী আইসিস সমাচার: ১) ধর্ষণানন্দলোভী মুছলিম জঙ্গিদের ধর্ষণবৈচিত্র্যের কিছু বিবরণ; ২) আইসিস-ও নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান ও মর্যাদা: এদের নারী বিগ্রেডের কাহিনী পড়ুন; ৩) অ্যামফিটামিন ব্যবহার করে মগজধোলাইয়ের মাধ্যমে মানুষকে হত্যাযন্ত্রে পরিণত তৈরি করার ইছলামী তরিকা; ৪) জনসমক্ষে বোরখার নিচে শিশুকে স্তন্যপান করানোর ‘অপরাধে’ এক নারীকে হত্যা করেছে।
#
আফগানিস্তানের ইছলামী জঙ্গিরা ৪ জন আইসিস জঙ্গির শিরোশ্ছেদ করেছে। এক্ষেত্রে কমেডিয়ান জর্জ কারলিন স্মর্তব্য। তিনি বলেছিলেন: Anytime a bunch of holy people want to kill each other, I’m a happy guy.
#
ইছলামে প্রচলিত ঐতিহ্যগুলোকে প্রশ্নবিদ্ধ করার পর ফটোগ্রাফারের স্টুডিও আগুনে পুড়িয়ে ছাই করা হয়েছে। কাদের কাজ, কইঞ্ছেন দেহি?
#
বোকো হারাম ১৪ জনকে হত্যা করেছে ক্রিসমাসের দিনে। তালেবানের আত্মঘাতী হামলায় নিহত ১৮ জন। ফিলিপাইনে ক্রিসমাসের প্রাক্কালে মুছলিম গেরিলারা হত্যা করেছে সাত খ্রিষ্টানকে
#
অনুমান করুন দেখি, ২০১৫ সালে সবচেয়ে বেশি সাংবাদিক নিহত হয়েছে কাদের হাতে? ঠিক ধরেছেন, সব ইহুদিদের ষড়যন্ত্র।
#
মুছলিম পুরুষরা স্ত্রীদেরকে কি সমান অধিকার দিতে শুরু করেছে? আমেরিকার সাম্প্রতিক সন্ত্রাসী হামলায় অংশ নিয়েছিল এক দম্পতি (যাদের পরিচয় ও প্রেমের সূচনা হয়েছিল হজ্বের সময়), আবার ইংল্যান্ডে সহিংস হামলার পরিকল্পনা করতে গিয়ে ধরা পড়েছে এক মুছলিম দম্পতি।
#
ইন্দোনেশিয়ায় পরস্পরের কাছাকাছি দাঁড়িয়েছিল অবিবাহিতা নারী ও পুরুষ। শরিয়া আইনে তাদেরকে গ্রেপ্তার করে উৎফুল্ল মুছলিম জনতার সামনে বেত্রাঘাত করা হয়। অসংখ্য ছবিসমৃদ্ধ সংবাদ।
#
ইছলাম গ্রহণে উদ্বুদ্ধ করতে এক মুছলিম পুরুষ ধর্ষণ করেছে কাফের নারীকে। আলহামদুলিল্যা।
#
ডেনমার্কের জনসংখ্যার ৪.৮ শতাংশ মুছলিম, তবে সবচেয়ে বেশি অপরাধ ঘটায় যেসব নামের পুরুষেরা, সেই নামের তালিকায় প্রথম দশটি স্থানই মুছলিমদের দখলে। আবার্জিগায়!
#
ধর্মীয় বিশ্বাসের দোহাই দেখিয়ে মুছলিম চ্যাক্সি ড্রাইভার নারী-যাত্রীকে সামনের সিটে বসতে দেয়নি বলে তার জরিমানা হয়েছে ৩৫০ ডলার।
#
আমেরিকা যদি ঈদ পালন নিষিদ্ধ করার আইন প্রণয়নের মাধ্যমে অমান্যকারীর ১০ বছরের জেলবাস নিশ্চিত করে, তাহলে মমিন ও বামাতিদের ঈদ শুরু হয়ে যাবে। কিন্তু চৌদি আজব ক্রিসমাস উদযাপনের ক্ষেত্রে অনুরূপ একটি আইনের প্রচলন করায় মমিন ও বামাতিরা এখন নীরব কবি। ক্রিসমাস নিষিদ্ধ করা হয়েছে সোমালিয়াতেও। এবং ব্রুনেই নামের দেশেও তা নিষিদ্ধ, অন্যথায় ৫ বছরের জেল।
#
সম্প্রতি নির্বাচিত ‘মিস ইরাক’-কে আইসিস-এ যোগ দিতে বলা হয়েছে, অন্যথায় তাকে অপহরণ করা হবে।
#
‘বোকো হারাম’ অর্থ পশ্চিমা শিক্ষা নিষিদ্ধ। নামের অর্থ বাস্তবায়ন করতে অনেকখানিই সক্ষম হয়েছে এই ইছলামী জঙ্গি দল। দশ লাখ শিশুর স্কুলে যাওয়া বন্ধ করতে সক্ষম হয়েছে তারা।
#
পোলিও নিরাময়ের ওষুধ আসলে ইহুদিদের ষড়যন্ত্র, তাই ফাকিস্তানে সেই ওষুধের প্রচারণার কাজে অংশ নেয়া এক নারী-স্বাস্থ্যকর্মীকে গণধর্ষণ করা নিশ্চয়ই যায়েজ ছিলো।
#
রাশিয়ার দাগেস্তানে আইসিস হামলা চালিয়ে হত্যা করেছে একজনকে, আহত – এগারোজন।
#
গর্ভবতী হবার ভান করে বোমা বহনের পরিকল্পনা করেছিল মুছলিম জেনানা।
#
প্যারিসে ইছলামী হামলায় অংশগ্রহণকারী জঙ্গির স্ত্রী বলেছে, স্বামীর কৃতকর্মের জন্য সে গর্বিত ও সুখী
#
বার্লিনের ট্রেনে ইছলামী রণসঙ্গীত গাইতে গাইতে জিহাদি লিফলেট বিলির মাধ্যমে জঙ্গি নিয়েগের চেষ্টা করেছে মুছলিমেরা। সেই বার্লিনেই খ্রিষ্টানদের প্রহার করেছে মুছলিমদের দল। জার্মানিতে মুছলিম অভিবাসীদের ঘটানো অপরাধগুলো পুলিশ গোপন রাখছে যথাসাধ্য।
#
সুইডেনে অভিবাসী দুই মুছলিম তরুণ হত্যা করেছে এক সমকামীকে
#
মুছলিমরা আইসিস-এর পতাকা উড়িয়েছে ভারতের কাশ্মীরে।
#
বেলজিয়ামে দুই মুছলিম প্রেপ্তার, যারা ক্রিসমাসের ছুটির সময় হামলা চালানোর পরিকল্পনা করছিল।
#
ইহুদি যাত্রীদের বিমানে বহন করার চেয়ে ফ্লাইট বাতিল করাই শ্রেয় মনে করেছে কুয়েত এয়ারলাইনস।
#
নিউ ইয়র্কের পিজা পার্লারের মুছলিম মালিক আইসিস-এর জন্য জিহাদি জঙ্গি নিয়োগে নিয়োজিত ছিলো।
#
প্রতিবন্ধী শিশুদের হত্যা করে যায়েজ বলে ফতোয়া দিয়েছে আইসিস। ডাউন সিনড্রোমাক্রান্ত ৩৮ জন শিশুকে ইতোমধ্যে মেরে ফেলা হয়েছে বলে জানা গেছে। এছাড়া ইছলামী শিশুশিক্ষার কয়েকটি নমুনা প্রকাশ করেছে তারা। ছবিতে দেখুন।
#
নাইজেরিয়ায় ইছলামী দল বোকো হারাম হত্যা করেছে ৩০ জনকে
#
ইয়াজিদি নারীদের জনসম্মুখেই গণধর্ষণ করে আইসিস জঙ্গিরা!
#
তরবারি হাতে মমিন মুছলিম প্রতিবেশীকে হুমকি দিয়ে বলেছে, “আল্যার জন্যে আমি মারতে ও মরতে পারি।” তাকে আটক করা হয়েছে।
#
জার্মানির ‘শরিয়া পুলিশ’-এর নেতা গ্রেপ্তার
#
এক মডারেট মুছলিম, যে কিনা “I am Muslim, do you trust me enough for a hug?” লেখা প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়েছিল পার্লামেন্ট ভবনের পাশে, এক সাংসদের বাড়িতে বোমা হামলার হুমকি দিয়েছে।
#
অনার কিলিং-এর মতো বর্বর সংস্কৃতি মুছলিমদের ভেতরেই সবচেয়ে প্রচলিত। এক গ্র্যান্ডফাদার তার দু’বছর বয়সী নাতনিকে ধর্ষণ করেছে এবং শিশুটির মা নিজ সন্তানটিকে বালতির পানিতে চুবিয়ে হত্যা করে পরিবারের সম্মান রক্ষা করতে সমর্থ হয়েছে।
#
আইসিস-এর দুই সক্রিয় সহযোগী মুছলিম অভিবাসীকে প্রেপ্তার করা হয়েছে সুইজারল্যান্ডে।
#
‘আল্যাহু আকবর’ স্লোগান দিয়ে রোমের গির্জায় হামলা চালিয়েছে দুই মুছলিম।
#
কে ছহীহ মুছলিম? ফাকিস্তানে নিজেদেরকে মুছলিম বলে দাবি করায় প্রেপ্তার করা হয়েছে আহমেদিয়া মুছলিম সম্প্রদায়ের দুইজনকে।
#
“আমি সমস্ত সহযাত্রীকে সঙ্গে নিয়ে আল্যার সঙ্গে দেখা করতে চাই” – যাত্রীবাহী উড়ন্ড প্লেনের ককপিটে ঢোকার চেষ্টা করার সময় বলেছিল এক মমিন মুছলিম।
#
শান্তির ধর্মের শান্তিময় উপাসনালয়গুলোয় অনুসন্ধান চালিয়ে শান্তি প্রতিষ্ঠায় ব্যবহার্য ৩২৪ টি অস্ত্র (মূলত কালাশনিকভ) ও আইসিস-এর প্রপাগান্ডা ভিডিও পাওয়া গেছে। মসজিদ নেতার বাড়িতে পাওয়া গেছে শান্তি-রিভলভার ও জিহাদি কাগজপত্র।
#
মৌমাছি যখন মধুর বিরুদ্ধে – সন্ত্রাসবিরোধী ইছলামী সামরিক জোট গঠন করেছে চৌদি আজব।
#
নবীজি নিজেই প্রতিমা ভেঙে উদাহরণ সৃষ্টি করেছিল। তাকে অনুসরণ করে তার বাংলাদেশী উম্মতরা সুন্নত আদায় করছে মাত্র। বলা উচিত, বাংলাদেশ চলছে সঠিক ইছলামী পথে। আরেক দল মুছলিম বোমা হামলা ও গুলি চালিয়েছে ইসকন মন্দিরে। বাসায় ঢুকে খ্রিষ্টান তিন ভাইবোনকে গুলি করেছে, কুপিয়েছে মুছলিমরাই।
#
ইছলামে ছবি তোলাই হারাম, ভিডিও তো দূরের কথা! অথচ ইছলামের জন্মস্থান ও পৃথিবীর প্রধানতম ইছলামী দেশে সিনেমা হল স্থাপন করা হবে। হালাল বিয়ার, হালাল হুইস্কি, হালাল সেক্সশপ-এর মতো এবারে হালাল সিনেমা হল?
#
গান-বাজনাও ইছলামে হারাম। তাই বাউল উৎসবের আয়োজককে ছহীহ উপায়ে কুপিয়ে হত্যা করে অশেষ ছওয়াব হাছিল করা হয়েছে।
#
ডেনমার্কে বসবাসকারী মুছলিমদের ৪৬.১ শতাংশ মনে করে, ডেনমার্কের আইনকানুন শরিয়াভিত্তিক হওয়া আবশ্যক। তবে তা যেহেতু হচ্ছে না, তাহলে এই মুছলিমগুলো কুফরী এই দেশটাকে ত্যাগ করে শতভাগ শরিয়া আইনের দেশগুলোয় চলে যায় না কেন?
#
মাত্র কিছুদিন আগে মিডিয়ায় এক খ্রিষ্টান সন্ত্রাসী আলোচিত হচ্ছিলো খুব। কিন্তু ইছলামী জঙ্গিরা যথারীতি স্বাভাবিক ফর্মে ও লাইমলাইটে: আমেরিকায় ১৪ জনকে হত্যা করেছে এক মুছলিম দম্পতি। এছাড়া চাদে তিনটি আত্মঘাতী হামলায় ২৭ জন, ক্যামেরুনে ৫ জন, নাইজেরিয়ায় ২১ জন শিয়া মুসলিমকে, ক্যামেরুনে নারী আত্মঘাতী বোমারুরা ৮ জনকে হত্যা করেছে মুছলিম জঙ্গিরা।
#
চৌদি আজবে এইডস-আক্রান্ত (হায়! আল্যা-নবীর দেশেও!) নারীদের ৯৫ শতাংশ এই রোগটি পায় তাদের স্বামীর কাছ থেকে। নবীজি বর্ণিত ‘আজল’ পদ্ধতি এক্ষেত্রে অকেজো।
#
রাশিয়ার চেচনিয়ার স্বরাষ্টমন্ত্রী হুকুম জারি করেছে, স্থানীয় প্রত্যেক পুলিশকে এক মাসের কিছু বেশি সময়ে ৩ লাখ দোয়া পড়তে হবে।
#
কর্নাটকের এক বিজেপি নেতা গোমাংস খাওয়ার ‘অপরাধে’ রাজ্যের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার মুণ্ডচ্ছেদ করার হুমকি দিলেন প্রকাশ্যে।
#
ইছলাম নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান, অথচ এর পরেও ইরানে নারী-অধিকার দাবি করে এক জনপ্রিয় গায়ক মিউজিক ভিডিও বানালে তাকে গ্রেপ্তার হবে না?
#
থাইল্যান্ডে বৌদ্ধ ভিক্ষুরা অপ্রাপ্তবয়স্ক বালিকাদের যৌনসেবা নেয়।
#
চৌদি ঘোড়ারোগ। ‘সমকামিতার অপরাধে’ এক ঘোড়াকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে সেই দেশে।
#
হিন্দুধর্মও নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান। রজঃস্বলা নারী মন্দিরে ঢুকে মন্দিরকে অপবিত্র যাতে না করতে পারে, তাই ঋতুস্রাব-সনাক্তকারী স্ক্যানার আবিস্কৃত হলেই মন্দির-কর্তৃপক্ষ সেটি স্থাপন করবে।
#
তিব্বতের বৌদ্ধ ধর্মগুরুরা কীভাবে যৌননিপীড়ন চালায়, তেমন বেশ কিছু সংবাদের সংকলন
#
আইসিস-কীর্তি: ইয়েমেনের ২৩ জন শিয়া মুছলিমকে রকমারি পদ্ধতিতে হত্যা, ইয়েমেনের এক রাজ্যপাল হত্যা, শিশুদেরকে দিয়ে বন্দীদের হত্যা করিয়ে সেটার ভিডিও (দেখিনি, সাহস পাইনি) প্রচার, ইয়েমেনে আর ১৫ জন হত্যা
#
যৌনজিহাদের খায়েশ মিটে গেলে ১৭ বছর বয়সী অস্ট্রিয়ান মুছলিম বালিকা সিরিয়া থেকে পালানোর চেষ্টা করে ধরা পড়ে যায়। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
#
কোরানে স্পষ্ট করেই বলা আছে, ভিন্নধর্মীরা ইছলামী শাসনব্যবস্থায় বাস করতে চাইলে তাদেরকে জিজিয়া কর দিতে হবে, নয়তো দেশ ছেড়ে যেতে হবে। মিসরে ইছলামবাদীরা কোরানের সেই নির্দেশ মেনে চলছে।
#
স্টেম সেল থেরাপির সূত্রপাত হয়েছে ১০০ কৌরবের জন্মের সময় এবং মোটরগাড়ি ছিলো বৈদিক যুগেও – গুজরাটে স্কুলের পাঠ্যপুস্তকে এমন তথ্য দেয়া আছে।
#
আইসিস নাকি ছহীহ ইছলামী নহে। তাহলে আইসিসকে ব্যঙ্গ করে কার্টুন প্রকাশ করা পত্রিকায় হামলা চালালো কারা এবং কেন?
#
নোবেল পুরস্কার কৃষ্ণাঙ্গদের দেয়া হয় না! আর তাই গায়ের রং কালো বলেই নোবেল পুরস্কার থেকে বঞ্চিত হয়েছে বলে দাবি করেছে বাবা রামদেব।
#
১৫ বছর বয়সী মুছলিম বালিকার খায়েশ: টেররিস্ট হামলায় অংশ নেবে এবং সব শ্বেতাঙ্গ ও ইহুদিকে হত্যা করবে। আড়াই মিনিটের ভিডিও রিপোর্ট
#
ইহুদি-নাছারাদের দেশ থেকে স্টুডেন্ট লোন নিয়ে এক তরুণ মুছলিম সেই অর্থ ব্যয় করেছে সিরিয়া গিয়ে আইসিস-এ যোগ দেয়ার পেছনে।
#
প্যারিস ট্র্যাজেডিতে নিহতদের প্রতি সম্মান জানাতে এক মিনিট নীরবতা পালনে অস্বীকৃতি জানিয়েছে ইতালির ছয় মুছলিম ছাত্রী।
#
দলিত সম্প্রদায়ের নারী স্কুলের প্রধান রাঁধুনি হিসেবে যোগ দেয়ার পরে অনেক ছাত্র স্কুল ত্যাগ করেছে।
#
অষ্ট্রেলিয়ায় গলাবাজ এক মুছলিম আল্যার নাম ধরে চিৎকার করতে করতে এক র‍্যাবাইকে (ইহুদি মোল্লা) ইসরায়েলে ফিরে যেতে বলে এবং এক সময় তার গলা টিপে ধরে। স-ভিডিও সংবাদ।
#
চুটিয়ে শিশুকামচর্চা চালিয়ে গেলেও স্ক্যান্ডাল ঠেকাতে গত ৬৫ বছরে প্রায় চার বিলিয়ন (হ্যাঁ, বিলিয়ন) ডলার ক্ষতিপূরণ দিতে হয়েছে ভ্যাটিকানকে।
#
ইছলামের ইজ্জতরক্ষকদের (অ্যাপোলজিস্ট) উদ্ভাবনী ক্ষমতা এতো দীন! আইসিস-এর সবাই নাকি মুছলিম নয়, বরং ভিন্ন ধর্মাবলম্বী অনেকে মুখোশ পরে ইছলামকে কলঙ্কিত করছে বলে দাবি করেছে ভারতীয় মুছলিম নেতা। অথচ মিসরের ইছলামবাজ বলছে, আইসিস-এর জন্ম মূলধারার ইছলাম থেকে
#
ধর্ষণকর্ম লুকানোয় ধর্মবাজরা বরাবরই দক্ষ। এক চার্চের বাথরুমে তিন বছর বয়সী শিশুকে ধর্ষণ করার ঘটনা চার্চ কর্তৃপক্ষ গোপন রেখেছে ও মিথ্যে বলেছে তার পিতা-মাতাকে।
#
আইসিস-এর সঙ্গে সংশ্লেষের অভিযোগে তিন মুছলিমকে গ্রেপ্তার করা হয়েছে স্পেনে। ওদিকে মালয়েশিয়ায় একজন বাংলাদেশীসহ পাঁচ মুছলিমকে গ্রেপ্তার করা হয়েছে আইসিস-আলকায়েদার সঙ্গে যোগাযোগের অভিযোগে।
#
ভ্যাটিলিকস স্ক্যান্ডাল: ভ্যাটিকান গোপনে কয়েকটি পতিতালয় ও ম্যাসাজ পার্লার চালায়, যেখানে ধর্মযাজকরা অর্থের বিনিময়ে যৌনসেবা গ্রহণ করে।
#
নারীকে ইছলামের দেয়া প্রভূত সম্মানের আরও একটি নিদর্শন: বিবাহবহির্ভূত যৌনসম্পর্কের কারণে চৌদি আজবে শ্রীলংকার এক গৃহপরিচারিকাকে ছহীহ ইছলামী উপায়ে পাথর ছুঁড়ে হত্যা করা হবে। ঘটনায় জড়িত পুরুষকে অতোটা সম্মান অবশ্য দেয়া হয়নি, সে পাবে ১০০ বেত্রাঘাত।
#
আরেক হিন্দু জঙ্গি দল শিব সেনা ঘোষণা দিয়েছে, ভারতে ধর্মীয় অসহিষ্ণুতা ক্রমবর্ধমান বলে মন্তব্য করা চিত্রাভিনেতা আমির খানকে কেউ চড় মারতে পারলে তাকে এক লক্ষ রুপি পুরস্কার দেয়া হবে।
#
টুইটারে জনপ্রিয় হয়ে ওঠা #ExMuslimBecause-এর মতো নিরীহ একটি ক্যাম্পেইন (প্রাক্তন মুছলিমেরা সংক্ষেপে জানাচ্ছে তাদের ইছলামত্যাগের কারণ) কিছু মুছলিমের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি তো করেইছে, এমনকি হত্যা-হুমকিও দিচ্ছে তাদের কেউ কেউ। এই ক্যাম্পেইনের অন্যতম উদ্যোক্তা মরিয়ম নামাজির এক বক্তৃতা পণ্ড করার কুৎসিত (এতোটাই কুৎসিত যে, অনেক মুছলিমও লজ্জিত হয়। ২৩ মিনিটের ভিডিওতে দেখুন।) চেষ্টা চালায়।
#
অস্ট্রেলীয়ার গ্র্যান্ড মুফতি বলেছে, প্যারিসে সংঘটিত হত্যাকাণ্ডে মুছলিমদের দায় নেই। মূল কারণ ইসলামোফোবিয়া ও বর্ণবাদ!
#
শিব সেনার এক নেতা আরও এক কাঠি সরেস। ভারতে ভিন্ন ধর্মাবলম্বীদের নিরাপত্তা ও সহিষ্ণুতা বিষয়ে অভিযোগ করবে যে-ব্যক্তি, তাকে হত্যা করে হবে, হোক সে শাহরুখ, সালমান বা আমির খান।
#
কোরান-হাদিসে স্পষ্ট করেই বলা আছে, ইছলামত্যাগের শাস্তি – মৃত্যু। তাই ইছলাম ছেড়ে খ্রিষ্টধর্ম গ্রহণ করলে দু’জনকে হত্যা করে ইছলামে ফরজ কাজটি করা হয়েছে। এমনকি মালয়েশিয়া সরকারের সাইটে একটি পিডিএফ ডকুমেন্ট রাখা আছে, যেটির শিরোনাম: ধর্মত্যাগ মানবাধিকারের অন্তর্ভুক্ত নয়। এদিকে চৌদি আজবে এক কবিকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে ইছলামত্যাগের কারণে। বলে রাখা উচিত, ইছলামের নবীও কবিহত্যা করেছে।
#
বিশ্বে শিশুকামীদের বৃহত্তম সংগঠন ক্যাথলিক চার্চের হেডকোয়ার্টার ভ্যাটিকানের কিছু কুকীর্তির গুমর ফাঁক করার ‘অপরাধে’ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে ভ্যাটিকানের আদালতে।
#
প্যারিসের জঙ্গি হামলায় নিহতদের সম্পর্কে আরেক খ্রিষ্টান প্যাস্টর বলেছে, ডেথ মেটাল কনসার্টে যারা গিয়েছিল, মৃত্যুই পাওনা ছিলো তাদের
#
ভারতের এক মুছলিম মোল্লা নারীদেরকে উপর্যুপরি সম্মান জ্ঞাপন করে বলেছে, মহিলারা শুধু সন্তান জন্ম দেওয়ার জন্য জন্মেছে, মহিলাদের সমান অধিকারের দাবি ইসলামবিরোধী
#
বাংলাদেশও চলছে ইছলাম-নির্দেশিত পথে। বগুড়ায় শিয়া মসজিদে গুলি করে মুয়াজ্জিনকে হত্যা করা হয়েছে। ওদিকে ১০ খ্রিষ্টান যাজককে হত্যার হুমকি দেয়া হয়েছে রংপুরে।
#
হিন্দু জঙ্গি দল ‘হনুমান সেনা’ (নাম বটে!) হুমকি দিয়েছে এক নাট্যকারকে।
#
যৌনদাসী ইছলামে সম্পূর্ণ হালাল। নবীর পথ অনুসরণ করে ৯ বছর বয়সী ইয়াজিদি বালিকাকে ধর্ষণ করেছে খাছ দশ মুছলিম। খুদে বালিকাটি এখন গর্ভবতী।
#
মুছলিমরা হালাল ফেসবুক বানালে আমরা হাসাহাসি করি, ওদিকে রাশিয়ার অর্থোডক্স চার্চ চালু করেছে ধর্মবিশ্বাসীদের ইন্টারনেট
#
আমেরিকার সেই কুখ্যাত ঘড়ি-বালক (তাকে বরং ‘ঘোড়েল বালক’ বলাই সঙ্গত) এবার ক্ষতিপূরণ দাবি করেছে – মাত্র ১৫ মিলিয়ন ডলারের মামলা
#
“স্যার বলেছে, আমি দলিত সম্প্রদায়ের, তাই পুজোয় অংশ নিতে পারবো না“, বলেছে এক দলিত স্কুলবালিকা।
#
প্যারিসে ইছলামী হামলার কঠোর প্রতিবাদ জানিয়ে ইউটিউবে ভিডিও (সংবাদে এমবেড করা আছে) আপলোড করা বাংলাদেশী বংশোদ্ভুত ব্রিটিশ ইছলামী স্কলার হত্যা-হুমকি পাচ্ছেন ব্রিটেনে জন্ম নেয়া তরুণ মুছলিমদের কাছ থেকে।
#
প্যারিস তাণ্ডবে অংশ নেয়া মুছলিমদের দু’জন একটা সময়ে স্বাভাবিক জীবন যাপন করতো। সেই ঘটনার ছয় মাস আগে তারা মদ্যপান ত্যাগ করে নামাজ ধরে এবং বদলে যায়। নিশ্চয়ই নামাজ অপেক্ষা অ্যালকোহল শ্রেয়।
#
ধর্মীয় পরিমণ্ডলে বেড়ে ওঠা শিশুরা বেশি স্বার্থপর হয়, আর ধর্মসংশ্লেষহীন শিশুরা হয় অনেক বেশি উদার ও সহিষ্ণু – একটি গবেষণা ও পর্যবেক্ষণের ফলাফল।
#
তালিবানের প্রধানকে আইসিস হত্যা করেছে বলে শোনা যাচ্ছে। এক্ষেত্রে কমেডিয়ান জর্জ কারলিন স্মর্তব্য। তিনি বলেছিলেন: Anytime a bunch of holy people want to kill each other, I’m a happy guy.
#
খ্রিষ্টধর্মও নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান। এক খ্রিষ্টান প্যাস্টর বলেছে, নারীর কোনও অধিকার নেই নিজের শরীরের ওপর, কারণ তা ঈশ্বরের সম্পত্তি।
#
হিজাব না পরায় কিশোরী আত্মীয়াকে প্রহার করেছে আমেরিকার এক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন মুছলিম শিক্ষক।
#
ধর্মবাজ কর্তৃক শিশুধর্ষণ একেবারেই নিত্যনৈমিত্তিক ঘটনা, যাতে আমার চোখ-কান অভ্যস্ত হয়ে পড়েছে প্রায়। তবু কোনও কোনও ঘটনায় চমকে যেতেই হয়। এক ক্যাথলিক চার্চের ধর্মযাজকেরা বছরের পর বছর ধরে শত শত শিশুকে ধর্ষণ করেছে এবং চার্চ কর্তৃপক্ষ এসব ঘটনা লোকচক্ষুর আড়ালে রেখেছে এই দীর্ঘ সময় ধরে। এ প্রসঙ্গে কমেডিয়ান Louis CK-র বানানো অবিস্মরণীয় এই ভিডিওটি অবশ্যদ্রষ্টব্য।
#
উত্তরাখণ্ডের (আগের নাম উত্তরাঞ্চল) মুখ্যমন্ত্রী বলেছে, যে গরু হত্যা করে, সে ভারতের শত্রু ও তার অধিকার নেই ভারতে বাস করার।
#
গর্ভপাতবিরোধী জঙ্গি খ্রিষ্টান অ্যাবোরশন ক্লিনিকে হামলা চালিয়ে গুলি করে হত্যা করেছে তিন জনকে, আহত হয়েছে নয়জন। যদিও মডারেট খ্রিষ্টানরা মডারেট মুছলিমদের অনুকরণে ‘সে ছহীহ খ্রিষ্টান নহে’ প্রচার অব্যবহত রেখেছে এখনও পর্যন্ত।
#
ব্রিটেনের শরিয়া আদালত মহিলাদেরকে ‘বৈবাহিক বন্দীত্ব’ বরণ করতে বাধ্য করে আরও সম্মানিত করছে।
#
অভিনেত্রী স্কারলেট জোহানসন বাইবেলের ওল্ড টেস্টামেন্টের কিছু কুৎসিত অংশ পাঠ করেছেন যৌনাবেদনময়ী কণ্ঠে। অডিও দেয়া আছে।
#
পৃথিবীর অনেক মসজিদই সন্ত্রাসের আঁতুরঘর, লালন কেন্দ্র। ফ্রান্স তেমন তিনটি মসজিদ ইতোমধ্যে বন্ধ করে দিয়েছে।
#
নাইন ইলেভেন ও প্যারিসের জঙ্গি হামলা ঈশ্বরের পরিকল্পনার অংশ বলে মনে করে আমেরিকার আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনে অংশগ্রহণেচ্ছুক এক প্রার্থী, যিনি রিপাবলিকান দলের সদস্য।
#
নরবলি। নয় বছরের বালককে তান্ত্রিকরা হত্যা করেছে বলে সন্দেহ করা হচ্ছে।
#
কানাডার অটোয়ার পাবলিক লাইব্রেরিতে সংরক্ষিত কিছু ইছলামী বইয়ে অসংখ্য ইছলামসুলভ মধুর বাণী আছে। যেমন: ইছলামত্যাগকারীকে হত্যা করা ফরজ, মুছলিম হয়ে অমুছলিম দেশে বাস করার অর্থ আপনি শত্রুর সঙ্গে বসবাস করছেন, অমুছলিম হত্যা করে বেহেশত নিশ্চিত করুন… ইত্যাদি।
#
শান্তিকামী মুছলিমরা প্যারিসে ১২৯ জন, বৈরুতে ৪৩ জন, নাইজেরিয়ায় – ৩০ জনেরও বেশি, আরেকটি হামলায় ১৫ জনকে (আত্মঘাতী বোমারুদের একজন ১১ বছর বয়সী বালিকা) হত্যা করে বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।
#
প্যারিসে এক মুছলিম নিরাপত্তা কর্মীর বীরত্বে শত শত মানুষের প্রাণ বেঁচে যায় বলে বলে যে-খবরটি প্রচারিত হয়েছিল, মিথ্যে সেই খবরটি ছিলো ইছলামী অপপ্রচারযন্ত্রের কাজ।
#
মুছলিম ভাই ও বোনেরা, দুশ্চিন্তাগ্রস্ত থাকলে শান্তিপ্রচারে মনোনিবেশ করুন। প্যারিসের আত্মঘাতী বোমারুর পরিবার বলেছে, স্ট্রেস-এর কারণে নিজেকে বিস্ফোরিত করে সে চারপাশে শান্তি ছড়িয়ে দিয়েছে।
#
২০০ সিরিয়ান শিশুদের লাইন করে দাঁড় করিয়ে অবলীলায় গুলি চালিয়ে হত্যা করে আইসিস জঙ্গিরা – খুব সম্ভব, ২০১৪ সালে সংঘটিত এই ঘটনার ভিডিও প্রকাশিত হয়েছে।
#
চৌদি আজবে গৃহকর্মী হিসেবে কাজ করতে যেতে আগ্রহী নারীদের জন্য জ্ঞাতব্য: “একেবারে প্রথম দিন থেকেই জীবনটা ছিলো নরকের মতো।”
#
তাদের ভূমিতেই তাদের হত্যা করো, তাদের শিরশ্ছেদ করো তাদের নিজেদের বাসায়” – শান্তিপূর্ণভাবে অমুছলিম হত্যার আহ্বান জানিয়ে গ্রেপ্তার হয়েছে এক আমেরিকান শান্তিকামী মুছলিম।
#
শার্লি হেব্দো পত্রিকাটি বিক্রি করার ‘অপরাধে’ এক বইয়ের দোকান উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে এক শান্তিকামী মুছলিম।
#
ফ্রান্সে আইএস-এর দুই সমর্থক তাদের ইহুদি শিক্ষককে ছুরিকাঘাতে আহত করেছে।
#
৮ বছরের খ্রিষ্টান স্কুলবালিকা ‘মুছলিমদের টয়লেট’ ব্যবহার করেছে বলে শিক্ষক তাকে প্রহার করেছে ও স্কুল-কর্তৃপক্ষ তাকে ‘অস্পৃশ্য’ ঘোষণা করেছে।
#
পুরনো খবরের আর্কাইভ – ১

পুরনো খবরের আর্কাইভ – ২